মাগুরার শ্রীপুর উপজেলার কাদিরপাড়া ইউনিয়নের ঘাসিয়ারা (মাঝি পাড়া) গ্রামে একটি হিন্দু পরিবারের উপর হামলার ঘটনায় বিচারের দাবীতে মানববন্ধন করেছে স্থানীয়রা।

জানা যায়, আজ শুক্রবার (১১আগস্ট) দুপুরে ঘাসিয়ারা মাঝি পাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধ কে কেন্দ্র করে আহম্মদ আলী মিয়া ও তার পুত্র ইব্রাহিম মিয়া হামলা চালিয়ে প্রতিবেশি সুনীল রায় ও তার পুষ্প রাণীকে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় স্থানীয় এলাকাবাসী একতাবদ্ধ হয়ে আহম্মদ আলী মিয়া ও তার পুত্র ইব্রাহিম মিয়ার বিচারের দাবীতে ঘাসিয়ারা – নাকোল সড়কে মানববন্ধন করে।

তবে হামলার ঘটনা অস্বীকার করে আহম্মদ আলী মিয়া বলেন,তারই প্রতিবেশী কয়েকজন হিন্দু সম্প্রদায়ের লোক তার ছেলের উপর অতর্কিত মারপিট শুরু করে তখন তিনি ছেলেকে টেনে দ্রুত বাড়ির মধ্যে নিয়ে যান।

এঘটনায় শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় জানান, জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে পার্শ্ববর্তী হিন্দু – মুসলিম দুটি পরিবারের মধ্যে গন্ডগোল হয়েছে।এ ঘটনায় ১ জনকে আটক করা হয়েছে।আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

বার্তা বাজার/জে আই