ঢাকার কেরানীগঞ্জে নৃশংসভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে সাইফুল ইসলাম (২৬) নামের এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত সাইফুল শরীয়তপুরের ভেদেরগঞ্জ থানার বাসিতপুর গ্রামের আব্দুল খালেক মিয়া ছেলে। বর্তমানে পরিবারের সঙ্গে খেজুরবাগ সাতপাখি এলাকায় আওলাদ মিয়ার বাড়িতে ভাড়ায় বাসায় থাকতেন।

রোববার (৩০ জুলাই) দিবাগত রাত সোয়া ১২টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানার খেজুরবাগ স্কুল রোড এলাকায় এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, সাতপাখি এলাকায় নূর মোহাম্মদ উচ্চ বিদ্যালয়ের পাশে একটি ডিমের দোকানে বসে ছিলো সাইফুল। এ সময় ১০ থেকে ১২ জনের একটি দল প্রথমে পিটিয়ে ডিমের দোকানে থাকা কাটা চামচ দিয়ে দুই চোখ উপরে ফেলে সাইফুলের। পরে ধারালো অস্ত্র দিয়ে মাথা ও হাতে কুপিয়ে জখম করলে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহতের ছোট বোন পপি আক্তার বলেন, আমার ভাইয়ের আমেরিকা যাওয়ার কথা ছিলো। ইতিমধ্যে তার ভিসাও চলে আসে। গতকাল তাকে সারপ্রাইজ দেয়ার কথা ছিলো। কিন্তু আমার ভাই আমেরিকার বদলে চলে গেলো পরপারে। আমি আমার ভাই হত্যাকারীদের ফাসি চাই।

এ বিষয়ে জানতে চাইলে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ-জামান জানান, মিটফোর্ড হাসপাতালে লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে রাখা হয়েছে। হত্যাকারীদের শনাক্ত করা হয়েছে এবং তাদের গ্রেপ্তারে অভিযান চলছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বার্তাাজার/এম আই