মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে রবিবার দুপুরে ৬টি জটিল রোগে আক্রান্ত রোগীদের মাঝে এককালীন আর্থিক অনুদানের চেক ও ভিক্ষুক পুনর্বাসনের জন্য বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে। মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সকল সামগ্রী বিতরণ করেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা সমাজসেবা অফিস অনুষ্ঠানটি বাস্তবায়ন করে। এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার কমলেশ মজুমদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক আশরাফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান মোঃ হুমাউনুর রশিদ মুহিত, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন, সদর ইউপি চেয়ারম্যান মোঃ মশিয়ার রহমান প্রমুখ।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা ওয়াসিম আকরামের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ রেজাউল ইসলাম, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি ড. মুসাফির নজরুল, দ্বারিয়াপুর ইউপি চেয়ারম্যান মোঃ আবদুস সবুর, আমলসার ইউপি চেয়ারম্যান সেবানন্দ বিশ্বাস, সব্দালপুর ইউপি চেয়ারম্যান মোছাঃ পান্না খাতুনসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ । উপজেলা সমাজসেবা কর্মকর্তা ওয়াসিম আকরাম জানান, ক্যান্সার, কিডনি, জন্মগত হৃদরোগ, থ্যালাসেমিয়া, লিভার সিরোসিস, স্ট্রকে প্যারালাইসড রোগে আক্রান্ত ৪৭ জন রোগীর প্রত্যেককে ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়। পরে উপজেলার ১৫ জন ভিক্ষুককে ভিক্ষা না করার শর্তে পুর্নবাসনের জন্য বিভিন্ন অঙ্কের অর্থের উপকরণ প্রদান করা হয়।

বার্তা বাজার/জে আই