পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ৯০ হাজার টাকার মূল্যের হেরোইনসহ এক দম্পতিকে আটক করা হয়েছে। মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে উপজেলার ৭ নং দেবনগড় ইউনিয়নের একটি রাস্তা থেকে এ দম্পতিকে গ্রেফতার করে থানা হেফাজতে আনা হয়।

গ্রেফতারকৃত হলেন, আবু হানিফ হানি (৩৫) ও তার স্ত্রী মাছুমা খাতুন (৩০)। তারা ওই ইউনিয়নের হরবাবি গ্রামের বাসিন্দা। আবু হানিফ (হানি) ওই এলাকার সামসুল হকের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মডেল থানার ওসি আবু সাঈদ চৌধুরীর নেতৃত্বে দেবনগড় ইউনিয়নে দুপুরে অভিযান চালানো হয়। ওই দম্পতি হেরোইনের চালান আনার সময় তাদের তল্লাসী চালিয়ে তাদের কাছ থেকে ৯ গ্রাম হেরোইনসহ তাদেরকে আটক করা হয়। যার হেরোইন মূল্য ৯০ হাজার টাকা। সেখান এলাকাবাসি বারবার এ দম্পতিকে গ্রেফতার করার জন্য জানিয়ে আসছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে থানায় মামলা হয়েছে।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাঈদ চৌধুরী বলেন, আটককৃতরা স্বামী-স্ত্রী। তারা দীর্ঘদিন ধরেই এলাকায় মাদকের ব্যবসা চালিয়ে আসছে। তারই প্রেক্ষিতে মঙ্গলবার দুপুরে অভিযান চালিয়ে ৯ গ্রাম হেরোইনসহ তাদেরকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হচ্ছে। আইনী প্রক্রিয়া শেষে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হবে।

বার্তা বাজার/জে আই