জয়পুরহাটের আক্কেলপুরে মাদক পরিবহনের সময় ৭০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

রোববার (২৩ জুলাই) রাতে উপজেলার আক্কেলপুরের কেচের মোড় এলাকা অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয় এ সময় মাদক পরিবহনের জন্য ব্যবহৃত একটি পিকআপ ভ্যানও আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চর কলমী গ্রামের ইউনুছ আলীর ছেলে ইব্রাহিম খলিল(৫৩) ও বাগেরহাটের মোড়লগঞ্জ উপজেলার ডুমুরিয়া গ্রামের মৃত মহসিন আলীর ছেলে আব্দুর রহিম(২৫)।

সোমবার (২৪ জুলাই) সকালে র‍্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। র‍্যাব-৫, রাজশাহীর সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কাম্পানি কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, জেলায় মাদকদ্রব্য উদ্ধার বিশেষ অভিযান পরিচালনার সময় উপজেলার আক্কেলপুর উপজেলার কচির মোড় এলাকায় একটি পিকআপে করে অভিনব কায়দায় গাঁজা পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৭০ কেজি শুকনা গাঁজাসহ ঐ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।

এসময় মাদক পরিবহনের ব্যবহৃত পিকআপ ভ্যানটি জব্দ করা হয় । আটক মাদক ব্যবসায়ীরা জেলার বিভিন্ন এলাকা হতে মাদক সংগ্রহ করে প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে দেশের বিভিন্নস্থানে মাদক সেবীদের নিকট বিক্রি করত বলে র‍্যাবের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। পরে আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আক্কেলপুর থানায় মামলা রুজু করা হয়েছে।

বার্তাবাজার/রাহা