ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. শামিম আহমাদকে বদলিজনিত বিদায়ী সংবর্ধনা দিয়েছে ‘হৃদয়ে আলফাডাঙ্গা’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

রোববার (২৩ জুলাই) সকাল ১১টায় উপজেলা নির্বাচন কার্যালয়ে সংগঠনটির পরিচালনা পর্ষদের সদস্যগণ সম্মাননা স্বরুপ ক্রেস্ট তুলে দিয়ে এ বিদায়ী সংবর্ধনা জানান।

এসময় সংগঠনটির পরিচালনা পর্ষদের সদস্যরা উপজেলা নির্বাচন কর্মকর্তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে তার উজ্জ্বল সফলতা প্রত্যাশা করেন।

মো. শামীম আহমাদ ২০২০ সালের ১৫ জানুয়ারি আলফাডাঙ্গা উপজেলা নির্বাচন কর্মকর্তা হিসেবে যোগদান করেন। এরপর সফলতার সহিত দায়িত্ব পালন শেষে বদলিজনিত কারণে যশোরের মনিরামপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা হিসেবে যোগদান করবেন।

সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. শামীম আহমাদ এক আবেগঘন বক্তব্য প্রদান করে বলেন, ‘আমি দেশের যে প্রান্তেই থাকিনা কেন হৃদয়ে আলফাডাঙ্গা সংগঠনটি আমার হৃদয়ে থাকবে। এই সংগঠনটির কর্মকাণ্ডগুলো খুব প্রশংসনীয়।’

সংবর্ধনা প্রদানকালে উপস্থিত ছিলেন, হৃদয়ে আলফাডাঙ্গা স্বেচ্ছাসেবী সংগঠনের পরিচালনা পর্ষদের সদস্য সাংবাদিক মিয়া রাকিবুল, মনিরুল ইসলাম, এইচ এম মামুন, সাজ্জাদ বিন জামান, হাসিবুল হাসান শামিম ও ফেরদৌস খান প্রমুখ।

বার্তাবাজার/এম আই