চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ট্রাক সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং এ ঘটনায় ৩ জন আহত হয়েছে। শনিবার(২২ জুলাই) সকালে ভোলাহাট-কানসাট সড়কের সোনাজল এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি ভোলাহাট উপজেলার গোহালবা‌ড়ি গ্রামের মৃতঃ ইদ্রিস আলীর মেয়ে ফাতেমা বেগম (৪৩) এবং একই উপজেলার ধরমপুর গ্রামের সমসের আলীর ছেলে হেলাল উদ্দিন(৩৫)। এ ঘটনায় আহতরা হলেন বিরেশ্বরপুরের বারিক আলীর ছেলে নাঈম আলী,ফুটানীবাজারের ইসরাঈলের ছেলে নজরুল ইসলাম এবং একই এলাকার মৃত বাবুর ছেলে ইসরাঈল।আহতদের সকলের বাড়ি ভোলাহাট উপজেলায় এবং আহত ও নিহতরা সকলেই সিএনজির যাত্রী।

পুলিশ ও হাসপাতাল সুত্র জানা যায়, শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে ভোলাহাট থেকে কানসাটগামী একটি দ্রুত গতির সিএনজির সাথে বিপরীতমুখ থেকে আসা একটি পিকআপ মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজি আরোহী ৫ যাত্রী গুরুতর আহত হয়। আহতদের মধ্যে ফাতেমা ও হেলাল কে হাসপাতালে নেয়ার পথে মারা যায় এবং বাকী ৩ যাত্রীকে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপারে ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাক আটক করা হয়েছে এবং সিএনজি টি দুমড়ে মুচড়ে গেছে। ঘটনার পর থেকেই ২ টি যানবহনেরই চালক পলাতক রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বার্তাবাজার/রাহা