চট্টগ্রামে কৌশলে প্রেমিকার নগ্ন ছবি ধারণ করে ব্ল্যাকমেইল করার মামলার আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ জুলাই) রাতে বিষয়টি গণমাধ্যমে প্রকাশ করেন সিএমপি বন্দর বিভাগের উপ-পুলিশ কমিশনার শাকিলা সোলতানা।

তিনি ঘটনার বিবরণে জানান, বাদী ও মামলার অভিযুক্ত মোঃ এরশাদ হোসেন সানি পরস্পরের প্রতিবেশী হওয়ার সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এর প্রেক্ষিতে অভিযুক্ত একদিন ভিকটিমকে নিয়ে ১টি রেস্টুরেন্টে যায়। সেখানে নাশতা খাওয়ার সময় কৌশলে অভিযুক্ত তার মোবাইলে ভিকটিমের দুটি ছবি ধারণ করে।

পরবর্তীতে সে ভিকটিমকে তার সাথে শারীরিক সম্পর্ক করার অনৈতিক প্রস্তাব দিতে থাকে। এরই ধারাবাহিকতায় ১৫/০৭/২০২৩ তারিখ রাতে অভিযুক্ত ভিকটিমকে মোবাইলে ফোনের মাধ্যমে তার সাথে ঘুরতে যাওয়ার প্রস্তাব দেয়। নতুবা তার মোবাইলে ধারণকৃত পূর্বের ছবি ০২টি ভিকটিমের নিকটাত্মীয়ের মোবাইলে প্রেরণসহ ইন্টারনেটে ছড়িয়ে দিবে মর্মে ভয়ভীতি দেখায়। ভিকটিম অভিযুক্তের ভয়ে ১৬/০৭/২০২৩ খ্রিঃ তারিখ সকালে ইপিজেড মোড়ে অভিযুক্তের সাথে সাক্ষাত করে। তখন অভিযুক্ত ভিকটিমকে ওই দিন সকাল অনুমান ৯টার দিকে বন্দর থানাধীন একটি হোটেলে নিয়ে যায়। উক্ত রুমে কিছুক্ষণ সময় অতিবাহিত হওয়ার পর অভিযুক্ত জোরপূর্বক ভিকটিমের পরিধেয় কাপড় খুলে তার মোবাইল দিয়ে ভিকটিমের আপত্তিকর নগ্ন ছবি ধারণ করে এবং সাথে শারীরিক সম্পর্ক করার জন্য একইদিন সকাল ১১টা পর্যন্ত ভিকটিমকে চাপ দিতে থাকে। এসময় অভিযুক্ত তার মোবাইল ফোনে ভিকটিমের যে সমস্ত নগ্ন ছবি ও ভিডিও আছে তা দিয়ে ভিকটিমকে ব্ল্যাকমেইল করতে থাকে।

উক্ত ঘটনায় মামলার প্রেক্ষিতে ১৭/৭/২০২৩ খ্রিঃ নগরীর বন্দর থানাধীন মাইজপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে অভিযুক্ত মোঃ এরশাদ হোসেন সানিকে ঘটনায় ব্যবহৃত মোবাইল ডিভাইসসহ গ্রেফতার করে পুলিশ।

বার্তাবাজার/এম আই