কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আগামী ১৮ এবং ১৯ জুলাই ‌কক্সবাজার জেলা ব্যাপী ’শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা’ কর্মসূচীর সিদ্ধান্ত নিয়েছে জেলা আওয়ামী লীগ।

এই উপলক্ষ্যে শনিবার সন্ধ্যায় শহরের লালদিঘীর পাড়স্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান।

সভায় মেয়র মুজিব প্রত্যেক উপজেলার আওতাধীন ইউনিয়ন আওয়ামী লীগকে সাথে নিয়ে আলাদাভাবে একই কর্মসূচি পালন করার নির্দেশ প্রদান করেন। একইসাথে সাধারণ ভোটারদের আকৃষ্ট করতে সহযোগী ও অঙ্গ সংগঠনগুলোকেও এই সমাবেশে সক্রিয়ভাবে অংশ নেয়ার নির্দেশ দেন তিনি।

তিনি আরো বলেন, এ সমাবেশের মধ্য দিয়ে সরকারের সার্বিক উন্নয়নেরচিত্র জনগণের সামনে তুলে ধরা হবে। এছাড়াও নির্বাচনের আগে সরকারের উন্নয়ন প্রচারের পাশাপাশি শান্তিপূর্ণ ও সতর্কতার সঙ্গে রাজনীতির মাঠ দখলে রাখার ঘোষনা দেন মেয়র মুজিব।

প্রস্তুতি সভায় জেলা উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ নেতা রেজাউল করিম, মাহবুবুল হক মুকুল, এডভোকেট রনজিত দাশ, নব নির্বাচিত মেয়র মাহবুবুর রহমান চৌধুরী, নুরুল আবছার, আবদুল খালেক, ইঞ্জিনিয়ার বদিউল আলম, এডভোকেট আয়াছুর রহমান, কাজী মোস্তাক আহমদ শামীম, ইউনুচ বাঙ্গালী, কাউন্সিলর এম এ মনজুর, কাউন্সিলর হেলাল উদ্দিন কবির, উজ্জ্বল কর, জিএম আবুল কাশেম, নুরুল আজিম কনক, এডভোকেট ছৈয়দ রেজাউর রহমান, আনিসুল হক চৌধুরী, এডভোকেট জিয়া উদ্দিন, মোহাম্মদ মহীদুল্লাহ, ফরহাদ ইকবাল, আহসান সুমন, অধ্যাপিকা রোমেনা আকতার, শ্রমিকলীগ নেতা শফিউল্লাহ আনসারী, মির্জা ওবাইদ রুমেল, গিয়াস উদ্দিন প্রমুখ৷

বার্তাবাজার/এম আই