কুষ্টিয়া-রাজবাড়ি মহাসড়ক কুমারখালী আলাউদ্দিন এলাকায় সড়ক দুর্ঘটনায় ২ জন মটরসাইকেল আরোহী নিহত হয়েছে ।

নিহতরা হলেন চুয়াডাঙ্গা জেলার দামুলহুদার মোঃ সামসুল আলম এর ছেলে শাহীন মিয়া (৪১) ও মোঃ ইকরামুল।

প্রতক্ষ্যদর্শী ভ্যান চালক রাসেল বলেন, কুষ্টিয়া দিকে যাওয়ার সময় দুই মটরসাইকেল মধ্যে ধাক্কা লাগে এর মধ্যে একটি মটরসাইকেল কুমারখালী মুখি গরু বাহি নসিমন এর নিচে চলে যায়। ঘটনাস্থলে এক জনের মৃত্যু হয় অপর এক জন কে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে। পরে তিনিও মারা গেছেন বলে জানতে পেরেছি।

পুলিশ ও স্থানীয়দের ভাষ্যমতে, বুধবার সকাল ১১টা ৩০ মিনিটে সময় কুষ্টিয়ার উদ্দেশে আসা একটি মোটরসাইকেল এর সাথে কুমারখালী আলাউদ্দিন নগর গামী একটি গরু বোঝায় একটি নছিমনের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় কুষ্টিয়ার দিক থেকে আসা দ্রুতগামী নছিমনটি মোটরসাইকেলটিকে চাপা দেয়। মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে নসিমনটির নিচে ঢুকে আটকে যায়। ঘটনাস্থলেই মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। মোটরসাইকেলে অপর ১জন যাত্রীকে গুরুতর আহত অবস্থায় ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের এস আই জহিরুল ইসলাম বলেন, কুমারখালী আলাউদ্দিন নগর এলাকায় বুধবার সকাল ১১ টা ৩০ মিনিটের সময় নসিমন ও মটরসাইকেল দুর্ঘটনায় খবর পেয়ে ঘটনাস্থলে এসে ১ জন মটরসাইকেল আরোহী কে নিহত অবস্থা পাওয়া যায় । লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের পাঠানো হয়েছে। আহত আরো এক জন কে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বার্তাবাজার/রাহা