ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা পর্যায়ে নির্বাচিত জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা ও সুশীল সমাজের সদস্যদের সাথে জেলা কোর কমিটি মতবিনিময় সভা করেছেন।

মঙ্গলবার (১১ জুলাই) সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ মাল্টিপারপাস হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ফরিদপুর জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রজত বিশ্বাসের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ফরিদপুর পুলিশ সুপার মো. শাহজাহান, জেলা এনএসআইয়ে’র যুগ্ম পরিচালক মোহাম্মদ মজিবুর রহমান, বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বিপুল চন্দ্র দাস , জেলা আনসার ও ভিডিপি’র কমান্ড্যান্ট নাদিরা ইয়াসমিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহিদুল হাসান, পৌর মেয়র মো. আলী আকসাদ ঝন্টু, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রউফ তালুকদার ও সাধারণ সম্পাদক শেখ আব্দুল আলীম সুজা।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য দেন, ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) সুমন কর, আলফাডাঙ্গা সরকারি কলেজের অধ্যক্ষ শাহ্ জাহাঙ্গীর আলম, আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মো. আবু তাহের, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, বুড়াইচ ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব পান্নু ও আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সেকেন্দার আলম প্রমুখ।

সভায় জেলা কোর কমিটির সদস্যরা জানান, ‘আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতা মোকাবিলা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে এই কোর কমিটি যেকোনো ধরনের পদক্ষেপ নেবে। এই কমিটি আইনশৃঙ্খলা রক্ষার প্রয়োজনে বিভিন্ন সূত্র থেকে আগাম তথ্য সংগ্রহ করবে এবং উদ্ভূত পরিস্থিতি মোকাবিলায় তাৎক্ষণিক পদক্ষেপ নেবে।’

বার্তাবাজার/এম আই