প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক এ্যাড. শেখ জামাল হোসেন মুন্না।

সোমবার (১০ জুলাই) বিকালে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়ন কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

এসময় এ্যাড. শেখ জামাল হোসেন মুন্না বলেন, ‘কৃষক লীগকে তৃণমূল পর্যায়ে সুসংগঠিত করতে হবে। কৃষকলীগ শক্তিশালী হলে আমাদের জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী হবে। কারণ একমাত্র কৃষকদের ভাগ্য উন্নয়নে কাজ করেন কৃষকরত্ন শেখ হাসিনা।

সরকার প্রধানকে ক্ষমতাসীন দলটির নেতাকর্মীদের শেষ আশ্রয়স্থল হিসেবে আখ্যা দিয়ে কেন্দ্রীয় এ কৃষকলীগ নেতা বলেন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে যেখান থেকে যেকোনো পরামর্শ দিন না কেন, মাথায় রাখবেন আমাদের শেষ গন্তব্য, শেষ আশ্রয়স্থল শেখ হাসিনা। শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি যেন আবার ক্ষমতায় আসতে পারেন।

উপজেলার গোপালপুর বাজারে অনুষ্ঠিত এ সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন, উপজেলা কৃষকলীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সুজা, উপজেলা কৃষকলীগের সদস্য সচিব খান আমিরুল ইসলাম, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন আহমেদ।

গোপালপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি হাসমত হোসেন কাজলের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইকবাল হোসেন চুন্নু, টগরবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জালাল উদ্দীন ফকির, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মো. ইয়াসিন মাস্টার, টগরবন্দ ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মো. নুর নবী মিয়া ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মকিবুল হাসান মক্কা প্রমুখ।

সন্মেলনে রফিকুল ইসলাম নুর আলমকে সভাপতি ও ইউপি সদস্য ইব্রাহিম হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে গোপালপুর ইউনিয়ন কৃষকলীগের কমিটি ঘোষণা করা হয়।

বার্তাবাজার/এম আই