সাবেক তথ্য প্রতিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, দেশের উন্নয়ন সংগ্রাম ও জনগণের সেবায় আওয়ামী লীগ সরকার ও আওয়ামী লীগের নেতাকর্মীরাই মানুষের পাশে থাকে। আওয়ামী লীগ সরকারের অগ্রযাত্রায় বদলে যাচ্ছে বাংলাদেশের রূপ। বিএনপি যা স্বপ্নেও কল্পনা করতে পারেনি, শেখ হাসিনা সরকার তা বাস্তবে বাস্তবায়ন করে দেখিয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নমুখী নানা পরিকল্পনার সুফল এখন মানুষের দোরগোড়ায় পৌঁছে গিয়েছে। দেশে দরিদ্র মানুষের জীবনমানের উন্নয়ন হচ্ছে। এই উন্নয়নের অগ্রযাত্রা ধরে রাখতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও আওয়ামী লীগের নৌকা প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

শনিবার বিকেলে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের তারাকান্দি ঘোড়ার মোড় এলাকায় আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন ও সমৃদ্ধির তথ্য তুলে ধরে সাধারন মানুষের মাঝে লিফলেট বিতরন ও গণসংযোগ কালে এসব কথা বলেন এমপি মুরাদ হাসান।

এসময় উপস্থিত ছিলেন, শ্রমিক নেতা রহিম উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাংগঠনিক সম্পাদক এম এ জলিল রতন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি রইচ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আজমত আলী, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান, পোগলদিঘা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হাসান লতিফসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বার্তাবাজার/এম আই