কুমিল্লার মুরাদনগরে এক ব্যবসায়ীর বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে এলাকাবাসী।

মঙ্গলবার (১৬ মে) বিকেলে উপজেলার ধামঘর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের লক্ষীপুর- কৃষ্ণপুর সড়কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপস্থিত বক্তারা বলেন, মুরাদনগর উপজেলার ধামঘর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের মৃত তোতা মিয়ার ছেলে ব্যবসায়ী ইকবাল হোসেন তার চাচা আবদুল মতিন মিয়ার ছেলে তার চাচাত ভাই জাহাঙ্গীর মিয়ার সাথে কয়েকদিন পূর্বে তুচ্ছ একটি বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। ব্যবসায়ী ইকবাল মিয়া সাথে এই তুচ্ছ ঘটনায় জের ধরে জাহাঙ্গীর মিয়া কুমিল্লা আদালতে একটি চাদাবাজি, মারামারি, ছিনতাই ও শ্লীলতাহানীর মামলা দায়ের করে যাহা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

মামলার বাদী জাহাঙ্গীরের ভাই মজিবুর রহমান বলেন, আমার ছোট যে মামলাটি করেছে তাহা সম্পূর্ন মিথ্যা। তৃতীয় একটি পক্ষ আমার ভাইকে দিয়ে ফায়দা নেয়ার জন্য এই মিথ্যা মামলা ও মিথ্যা প্রপাগন্ডা প্রচার করছে। আমরা এই ঘটনার সুষ্ঠ তদন্তের মাধ্যমে যারা হয়রানি করছে তাদের বিচার চাই।

মানববন্ধনে আরো বক্তব্য রাখেন মামলার বাদী জাহাঙ্গীরের মা আনোয়ারা বেগম, রাসেল মিয়া, আনোয়ার হোসেন, জামাল সরকার, জহিরুল ইসলাম।

এসময় অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন, দোলায়ার হোসেন, ফারজানা আক্তার, আকলিমা বেগম,মুকলেসুর রহমান, জালাল মিয়া, ইলিয়াস মিয়া, সাহেলা বেগম প্রমুখ।

বার্তাবাজার/এম আই