কুমিল্লার মুরাদনগর উপজেলার ঐতিহ্যবাহী কাজিয়াতল রহিম রহমান মোল্লা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ব্যারিস্টার বেনজির আলম অনন সরকার।

বৃহস্পতিবার সকালে কাজিয়াতল রহিম রহমান মোল্লা উচ্চ বিদ্যালয়ের অফিস কক্ষে ওই নির্বাচন অনুষ্ঠিত হয়। তিনি বিনাপ্রতিদ্বন্দ্বীতায় সবার সর্ব সম্মতিক্রমে সভাপতি পদে নির্বাচিত হন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল হোসেন জানান, স্কুল পরিচালনায় গত ৫ মে রোববার এ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্যের ৪ পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচিতরা হলেন- মো. এরশাদ মোল্লা, নজরুল ইসলাম মোক্তার, কাজী ইউসুফ ও রনজিত বিশ্বাস। এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় দাতা সদস্য হয়েছেন অধ্যাপক আবদুল আউয়াল, শিক্ষক প্রতিনিধি মো. আবু তাহের মোল্লা, সুনিল চন্দ্র বিশ্বাস ও শাহিনুর বেগম এবং সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য হয়েছেন সাবিনা বেগম।

নবনির্বাচিত সভাপতি ব্যারিস্টার বেনজির আলম অনন ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়ে বলেন, কাজিয়াতল রহিম রহমান মোল্লা উচ্চ বিদ্যালয় উপজেলার একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এই বিদ্যালয়ের শিক্ষার মানন্নোয়নের পাশাপাশি অবকাঠামোগত উন্নয়নে মনোনিবেশ করা আমার মূল লক্ষ্য। আমাকে যারা এই দায়িত্ব দিয়েছেন, আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি বিশেষ করে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

 

বার্তা বাজার/এইচএসএস