টালিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। মেয়ে ঐশীর আইএসসি পরীক্ষার ফলাফলে গর্বিত এই অভিনেত্রী। বেশ ভালো রেজাল্টই নাকি করেছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন এই খুশির খবর।

সোমবার (৬ মে) আইএসসি (দ্বাদশ) পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। এই বছর পরীক্ষা দিয়েছেন শ্রীলেখার মেয়ে ঐশীও। বেশ ভালো রেজাল্টই নাকি করেছেন তিনি। শ্রীলেখা নিজেই জানিয়েছেন সে খবর। তবে কত নম্বর পেয়েছে মেয়ে, সেটা ফাঁস করেননি।

কলকাতার মর্ডান হাইস্কুলের ছাত্রী ঐশী। মা শ্রীলেখাকে আগেই বারণ করে দিয়েছিলেন যেন কাউকে তিনি কিছু না জানান। তবে গর্বিত মা কি আর থেমে থাকেন। শ্রীলেখা তার ফেসবুক পেজে মেয়ে ঐশীকে নিয়ে দিয়েছেন পোস্ট।

যেখানে অভিনেত্রী লিখেছেন, মেয়ের আএসসিতে দুধর্ষ রেজাল্ট হয়েছে। যেটা আইসিএসই-র থেকেও ভালো। কিন্তু পার্সেন্টেজ শেয়ার করলে আমার সঙ্গে খুব অশান্তি করবে। কারণ মেয়ে বলেছে- তুমি যা লেখো সেটা নিয়েই নিউজ হয়। আমি চাই না আমার রেজাল্ট নিয়েও নিউজ হোক।

শ্রীলেখা বলেন, আমি অপারগ। এতটুকু বলতে পারি ওর বাপ মা মিলিয়ে এত নম্বর জীবনে পাইনি। দয়া করে কেউ বলবেন না, আমি এটা পোস্ট করলাম। খুব ঝগড়া করবে আমার সঙ্গে…আর লক্ষ্মীটি কেউ কোনও নিউজ করো না।

তবে এই পোস্ট করার পরও শ্রীলেখা এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, মেয়ে দ্বাদশ শ্রেণীর পরীক্ষায় ঠিক কত নম্বর পেয়েছে। শ্রীলেখা জানিয়েছেন, তিনটি বিষয়ে ৯৮-এর ওপরে নম্বর। বাংলাতে ৯৮। শতাংশের হিসাবেও তাই।

বার্তা বাজার/এইচএস