মাগুরার শ্রীপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বৃহস্পতিবার প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে। শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মিয়া মাহমুদুল গনি শাহীন প্রধান অতিথি হিসেবে এ প্রদর্শনীর উদ্বোধন করেন।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ মমতাজ মহলের সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কৃত্রিম প্রজনন কেন্দ্রের উপ-পরিচালক আ হা ম শামীমুজামান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি ড. মুসাফির নজরুল, উপজেলা ডেইরি ফার্ম এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ মনিরুল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন উপজেলা প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ হোসাইন রাসেল প্রমুখ ।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা ওয়াসিম আকরামের সঞ্চালনায় অনুষ্ঠিত এ প্রদর্শনীতে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ৬ টি ক্যাটাগরিতে ৩২ টি স্টলে উদ্যোক্তা ও খামারিগণ বিভিন্ন ধরনের প্রাণী, খাদ্য ও ঔষধ প্রদর্শন করেন।
পরে ৬টি ক্যাটাগরিতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী ১৮ জনকে যথাক্রমে ২৫ শ’, ২ হাজার এবং ১৫ শ করে টাকার চেক ও সার্টিফিকেট প্রদান করা হয়।