লক্ষ্মীপুরে প্রতিপক্ষের গুলিতে আহত ছাত্রলীগ নেতা মোঃ সজিবের মৃত্যু হয়েছে ।
চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (১৭) এপ্রিল ঢাকার একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় গুলিবিদ্ধ এই ছাত্রলীগ নেতার। বিষয়টি নিশ্চিত করেছে দলীয় সূত্র।

জানা যায়, শুক্রবার মধ্যরাতে একটি ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে এলাকায় আধিপত্য বিস্তারের দ্বন্দ্বের জেরধরে লক্ষ্মীপুর সদর উপজেলার পাঁচপাড়া গ্রামের জৈদের পুকুরপাড় এলাকায় সেচ্ছাসেবকলীগ নেতা- কর্মীদের গুলিতে চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কাজী মামুনুর রশিদ বাবলুর গ্রুপ অতর্কিত গুলি করে। এতে সজিবসহ ছয়জন ছাত্রলীগ নেতাকর্মীকে আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য গুলিবিদ্ধ আহত সজিবসহ আরও ৩ জনকে ঢাকায় প্রেরণ করা হয়। ঢাকার একটি বেসরকারি হাসপাতালে সজিবের মাথায় অস্ত্রপচার করা হলেও তার তার অবস্থার উন্নতি হয়নি। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (১৭) এপ্রিল রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মোঃ সজিব সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানাধীন পাঁচপাড়া গ্রামের মৃত সিরাজ মিয়ার দ্বিতীয়পুত্র। সে কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র এবং ছাত্র নেতা ছিলেন। সোমবার রাতে সজিবের মা বুলি বেগম বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় থানা সেচ্ছাসেবক লীগের আহবায়ক কাজী মামুনুর রশিদ বাবলু ও সদস্য সচিব তাজু ভুঁইয়াসহ ১১জনের নাম উল্লেখ করে ৩১ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করলে পুলিশ তাজু ভূঁইয়া সহ ৩ জনকে আটক করে ও আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।