মাগুরার শ্রীপুরে প্রতিবছরের ন্যায় যুবকদের সামাজিক সংগঠন আদ দাওয়াহ ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। ১৩ এপ্রিল (শনিবার) সকালে উপজেলার আমতৈল মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে সার্বিক সহযোগীতা ও দোয়া পরিচালনা করেন বিশিষ্ট আলেম মুফতি আবু সাঈদ খলিল।

আদ দাওয়াহ ইসলামিক ফাউন্ডেশনের প্রতিনিধি হাফেজ মো. সাকিবুল ইসলামের পরিচালনায় ও মাওলানা মো. আকিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি ও আমতৈল মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মাকসুদুল ইসলাম, জাতীয় গৃহায়ণ ও গণপূর্ত বিভাগ মিরপুর ডিভিশনের নির্বাহী প্রকৌশলী জোয়ার্দার তাবেদুন নবী শলক, নারায়ণগঞ্জের
রুপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান মাহমুদ রাসেল,জাতীয় তরুণ সংঘের প্রতিষ্ঠাতা ও বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব মো. ফজলুল হক,বিশিষ্ট আলেম মুফতি আরাফাত, আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোল্যা ফয়জুর রহমান লাভু, শ্রীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দীন, পাওয়ার লিংক ইলেক্ট্রনিক এর ম্যানেজিং পার্টানার মো. শাহিদুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবক শাহনেওয়াজ,পল্লী চিকিৎসক শাহিদুজ্জামান (খসরু), যুবলীগ নেতা আরিফুল ইসলাম প্রমুখ।

আদ দাওয়াহ ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ থেকে হাফেজ মো. সাকিবুল ইসলাম জানান, ইসলামিক জ্ঞান অর্জনে মুসলিম বাচ্চাদেরকে উদ্বুদ্ধ করতে প্রতিবছর এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।আজ কুইজ প্রতিযোগিতার ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজকে অনুষ্ঠানে প্রায় ৮০ জনের অধিক প্রতিযোগীকে প্রায় ৩০ হাজার টাকার পুরষ্কার দেয়া হয়েছে।