ঈদের দিনে পাবনার জেলা কারাগার ও ২৫০ শয্যার জেনারেল হাসপাতাল পরিদর্শন করেছেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

ঈদের দিন বৃহস্পতিবার জেলা কারাগার কয়াদীদের খোঁজ খবর ও হাসপাতালে রোগীদের খোঁজ খবর এবং হাসপাতালের ভর্তি রোগীদের খবর চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের উপস্থিতি, পরিষ্কার-পরিচ্ছন্নতা দেখেন এবং হাসপাতালটি পরিদর্শন করেন।

এসময় প্রিন্স বলেন, পাবনা জেনারেল হাসপাতাল কেবল সদর উপজেলা নয় পুরো পাবনা জেলার প্রান্তিক সাধারণ মানুষ এই হাসপাতাল থেকে সেবা নিয়ে থাকেন। আর ঈদের দিনগুলোতে বিপদাপন্ন, সংকটে থাকা মানুষ আরো বেশি অসহায় বোধ করে। তাদের সাহস দিতে, মনোবল ধরে রাখতে প্রতি ঈদেই আমি হাসপাতাল পরিদর্শন করে রোগী ও স্বজদের খোঁজ খবর নেই এবং ঈদের দিনে ভালো মানের খাবারের ব্যবস্থা করা হয়। যাতে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পারে সাধারণ মানুষ।

এসময় উপস্থিত ছিলেন জেল সুপার নাছিম উদ্দিন প্রধান, হাসপাতালের সহকারী পরিচালক রফিকুল ইসলাম, সদর উপজেলা আ. লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশাররফ হোসেন, জেলা আ. লীগের প্রচার ও প্রকাশক সম্পাদক সরদার মিঠু আহম্মেদ, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক শাজাহান মামুন, পৌর আ.লীগ নেতা ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের পাবনা জেলা শাখার সভাপতি কামরুজ্জামান রকি, সদর উপজেলা আ.লীগের অর্থ সম্পাদক হীরক হোসেন, সংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদসহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।