ব্রাক্ষণবাড়িয়ায় ছিনতাইয়ের প্রস্তুতিকালে হাতেনাতে ৪ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। রোববার (৭ এপ্রিল) রাতে ব্রাহ্মণবাড়িয়া-লালপুর সড়কের বড়হরণ এলাকা থেকে তাদের দেশীয় অস্ত্রসহ আটক করা হয়। তারা কাপড় ব্যবসায়িকদের টাকা ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল। পরিকল্পনার আগেই ডিবি পুলিশ তাদেরকে আটক করে।

আটকরা হলেন, জেলার আশুগঞ্জের লালপুরের নছর উদ্দিনের ছেলে ফয়সাল (২৭), একই এলাকার মৃত আবেদ আলীর ছেলে সাইদুল ইসলাম (২২), সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের ভাটপাড়া গ্রামের মৃত ইব্রাহীম মিয়ার ছেলে মোফাজ্জল হোসেন (২৭) ও একই এলাকার মলাই মিয়ার ছেলে আব্দুর রহমান (২১)।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা আফজাল হোসেন জানান, জেলা শহরের জগত বাজারের মেসার্স আল মদিনা বাণিজ্যালয়ের মালিক আশিকুল ইসলাম ও মোহাম্মদ ইলিয়াস মিয়া তাদের বাড়ি ফিরছিলেন। এসময় তাদের সাথে ৬ লাখ টাকাসহ একটি ব্যাগ ছিল। গোপনে জেলার গোয়েন্দা শাখার সদস্যরা সোর্সের মাধ্যমে জানতে পারেন পথিমধ্যে তাদের ব্যাগ ছিনতাই করার প্রস্তুতি নিচ্ছিল একটি দল। পরে ব্যবসায়ীরা যাওয়ার আগেই তথ্য অনুযায়ী জায়গায় অভিযান চালিয়ে ৪ জনকে দেশীয় অস্ত্রসহ আটক করা হয়। এসময় ডিবির উপস্থিতি টের পেয়ে আরও ৪-৫ জন ছিনতাইকারী পালিয়ে গেছে। আটকদের কাছ থেকে দেশীয় তৈরি এসএস পাইপের চাইনিজ কুড়াল ও রামদা উদ্ধার করা হয়। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।