কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) প্রেস ক্লাবের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। সোমবার (২৫ মার্চ) প্রশাসনিক ভবনের ৪১১ নম্বর কক্ষে এই আয়োজন করা হয়।

ইফতারের পূর্বে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো: আসাদুজ্জামান বলেন, ‘এই রমজানে আমাদের নিজেদের শুধরে নিতে হবে। গত বছর যারা আমাদের সাথে ছিল তাদের অনেকেই আজ আমাদের সাথে নেই। প্রত্যেক মুহূর্ত থেকে আমাদের শিক্ষা গ্রহন করতে হবে। এই শিক্ষার মাধ্যমে জীবনকে এগিয়ে নিয়ে যেতে হবে।’

সংক্ষিপ্ত আলোচনা শেষে ইফতারে দোয়া পরিচালনা করেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদের ইমাম মাওলানা মোহাম্মদ খলিলুর রহমান।

বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি ইকবাল হাসান বলেন, ‘প্রতি বছরের মত এবারও বিশ্ববিদ্যালয়ের সকল স্টেকহোল্ডারদের নিয়ে আমরা ইফতার আয়োজন করেছি। পরস্পরের মাঝে সম্প্রীতি বাড়ানোর লক্ষ্যেই আমাদের এই আয়োজন। এখানে উপস্থিত সকলকে ধন্যবাদ এবং যারা এই আয়োজনের পিছনে কাজ করেছে তাদের প্রতি কৃতজ্ঞতা।’

এছাড়াও এই ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ সৈয়দুর রহমান, একাউন্টিং বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান, অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. স্বপন চন্দ্র মজুমদার, অধ্যাপক ড. মো. রশিদুল ইসলাম শেখ, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. শাহাদাত হোসেন, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক আবুল হায়াত, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক কাজী এম. আনিছুল ইসলাম, মাহমুদুল হাসান রাহাত, ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক মো. জাহিদ হাসান, মার্কেটিং বিভাগের প্রভাষক আবু ওবায়দা রাহিদ, নৃবিজ্ঞান বিভাগের প্রভাষক অমিত দত্ত, বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা পরিষদের সভাপতি মো. জাকির হোসেন সহ আরো অনেকে।