সাতক্ষীরার কালিগঞ্জ থেকে চুরি করে যাওয়ার পথে ডিবি পুলিশের টহল টিমের সামনে পড়ে চুরিকৃত মোটরসাইকেল ফেলে পালিয়ে যায় চোরচক্র। প্রায় এক সপ্তাহ পর চুরি হওয়া মোটরসাইকেল ফেরত পেয়েছেন মোটরসাইকেল মালিক ভুক্তভোগী  শেখ শাহাজান বাদশা।

মোটরসাইকেলের মালিক উপজেলা সদরের বাজারগ্রামের শেখ আব্দুর রউফের ছেলে শাহাজান বাদশা জানান, গত বুধবার (১৩ মার্চ)  মহৎপুর সরকারি কবরস্থান সংলগ্ন রওজাতুল জান্নাত ক্বারিয়ানা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা মসজিদে তারাবিহ এর নামাজ পড়তে গেলে বাইরে রাখা হিরো হোন্ডা মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায় অজ্ঞাত চোরচক্র।

এঘটনায় রাতেই থানায় সাধারণ ডায়েরী করা হয়। মোটরসাইকেল নিয়ে সাতক্ষীরা অভিমুখে যাওয়ার পথে দেবহাটার সখীপুর স্বাস্থ্য কমেপ্লেক্সের সামনে পুলিশের টহল গাড়ি দেখে মোটরসাইকেল রাস্তার পাশে রেখে পালিয়ে যায় চোরচক্র। পরবর্তীতে মোটরসাইকেলের বিষয়ে সাধারণ ডায়েরীর সূত্রধরে মোটরসাইকেল উদ্ধারের ঘটনা কালিগঞ্জ থানা পুলিশকে অবহিত করা হয়। এরপর মোটরসাইকেলের কাগজপত্র যাচাই করে মালিকানা নিশ্চিত হওয়ার পর সেটি শেখ শাহাজান বাদশার নিকট হস্তান্তর করেন জেলা ডিবি পুলিশ।

চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার করে মালিকের কাছে হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর উপপরিদর্শক আহম্মাদ কবির ও সহকারী উপপরিদর্শক জামাল হোসেন।