ঢাকা জেলা ডিবি (উত্তর) অভিযান চালিয়ে পঞ্চাশ কেজি গাঁজা এবং গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ সহ তিন কুখ্যাত মাদক কারবারিকে গ্রেফতার করেছে। মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তি দ্বারা বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা ডিবি (উত্তর) এর অফিসার ইনচার্জ মো: রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।

গ্রেফতার ওই তিন মাদক কারবারি হলেন- মোঃ আল আমিন (২২), মোঃ মাসুদ (২৫) এবং মোঃ কবির হোসেন (৩০)।

গণমাধ্যমকে ডিবি (উত্তর) এর ওসি জানান, ঢাকা জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান-পিপিএম (বার) মহোদয়ের নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশ্শিরা হাবীব খান, পিপিএম-সেবা মহোদয়ের সরাসরি তত্ত্বাবধানে আমার নেতৃত্বে মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান চলমান। এর ধারাবাহিকতায় ডিবি’র উপ-পরিদর্শক মোঃ সহিদুল ইসলাম পিপিএম এবং উপ-পরিদর্শক মোঃ ফজলুল হক এর একটি চৌকষ টিম গতকাল সোমবার (১৮ মার্চ) রাত আনুমানিক ১০টা ৪০ মিনিটে সাভার থানাধীন জোড়পুল এলাকা থেকে গ্রেফতার তিন আসামীর নিকট হতে একটি পিক-আপের মধ্যে রক্ষিত অবস্থায় সর্বমোট পঞ্চাশ কেজি গাঁজা এবং গাঁজা পরিবহনের কাজে ব্যবহৃত ওই পিক-আপটি সহ তাদেরকে হেফাজতে নেয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায় যে, তারা দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন এলাকা থেকে মাদকদ্রব্য গাঁজা সরবরাহ করে ঘটনাস্থল সহ আশেপাশের এলাকায় বিক্রয় করে আসছিল এবং তারা জব্দকৃত পঞ্চাশ কেজি গাঁজা কুমিল্লা হতে সরবরাহ করে নওঁগার উদ্দেশ্যে যাচ্ছিল বলে স্বীকার করে। উক্ত আসামীদের বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে।