পবিত্র মাহে রমজান মাসকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের বিভিন্ন বাজারের নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজারদর মনিটরিং ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছে আশুগঞ্জ উপজেলা প্রশাসন।

শনিবার সকালে উপজেলার আড়াইসিধা ইউনিয়নের আড়াইসিধা বাজারে এই অভিযান পরিচালনা করা হয়। আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্যাট শ্যামল চন্দ্র বসাকের নেতৃত্বে বাজার মনিটরিং করা হয়। এসময় বাজারের চক বাজার, মাছ বাজার, মাংসের বাজার, সবজি বাজার পরিদর্শন ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

এসময় বাজার মনিটরিংয়ে দায়িত্বে থাকা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্যাস্ট শ্যামল চন্দ্র বসাক প্রত্যেক দোকানীকে পণ্যের সঠিক মূল্য তালিকা প্রদর্শন ও গুণগত পণ্য বিক্রয় করার নির্ধেশ দেন। পুরো রমজান মাস জুড়ে প্রশাসনের পক্ষ থেকে বাজার মনিটরিং করা হবে বলে জানান। এসময় বাজারের ফাতেমা ষ্টোর, আতিক স্টোর, রানা স্টোর, আপন স্টোর, নবী স্টোর, ও উজ্জলকে মোট সাড়ে ৪ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

বাজার মনিটরিংয়ে আরো উপস্থিত ছিলেন আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাহিদ আহমেদ, স্যানেটারি ইন্সপেক্টর মোহাম্মদ সাহেদ, এস আই ফারুকসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।