লালমনিরহাটে কালীগঞ্জে মোটরসাইকেলের চুরি করার অপবাদে অভিমান করে আত্মহত্যা করেছে নুর আলম (৩২) নামের এক যুবক। নুর আলম স্থানীয় ভাবে সবচেয়ে লম্বা আকৃতির যুবক ছিলেন।

রবিবার ২৫ ফেব্রুয়ারী দুপুরে লালমনিরহাট এর কালীগঞ্জ উপজেলার ভুল্লারহাট ইউনিয়নের দুল্লার বাজারে কীটনাশক পানে আত্মহত্যা করে ওই যুবক।যুবকের বাবার নাম মরহুম নওশের আলী। তিনি পেশায় নাপিতের কাজ করতেন। তার ৭ মাস বয়সী একটি সন্তান রয়েছে।

স্থানীয়রা জানান শনিবার রাতে কাজ শেষে বাজারে একটি মোটরসাইকেল দেখে কোন মালিক খুঁজে না পেয়ে সেটিকে বাসার কাছে নিয়ে এসে রাখে নুর আলম। পরদিন মোটরসাইকেলের মালিক স্থানীয় আসাদুল মোটরসাইকেল এর খোঁজ পেয়ে তাকে ৫০০০ টাকা মিস্টি খাওয়ার জন্য দিয়ে, ওই বাজারেই ডেকে নেন। বাজারে একটি ক্লিনিক এর পাশে নিয়ে গিয়ে চোরের অপবাদ দিয়ে ওই টাকা ফেরত নেয় আসাদুল।পরে তারা বাবা ও চাচা মিলে বেধরক মারধর করে। সেই ঘটনায় দুপুর বেলা বাজারের কীটনাশকের দোকান থেকে কীটনাশক কিনে পরিবারের লোকজনের অগোচরে পান করে আত্মহত্যা করে।

এ ঘটনায় কালীগঞ্জ থানার অফিস ইন চার্জ ইমতিয়াজ কবির জানান এটি আত্মহত্যা নাকি হত্যা সেটির বিষয়ে আমাদের তদন্ত চলছে। ময়না তদন্তের প্রতিবেদনে পাওয়া গেলে স্পষ্ট ধারনা পাওয়া যাবে।