কেউ ছোট পর্দায় কাজ করছেন দীর্ঘদিন, আবার কেউ চলচ্চিত্রে লম্বা সময় অভিনয় করে পেয়েছেন কোটি ভক্তের ভালোবাসা। শোবিজের অনেক তারকাই বর্তমানে রাজনীতির সঙ্গে যুক্ত। ভক্তদের ভালোবাসাকে আর্শীবাদ হিসেবে নিয়ে রাজনীতির মাঠে নেতৃত্ব দিতে জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন অনেক অভিনেত্রী।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে বঙ্গবন্ধু অ্যাভিনিউর কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করে আওয়ামী লীগ। প্রথম দিনই অভিনেত্রী অপু বিশ্বাস, নিপুণ আক্তার, সোহানা সাবা, মেহের আফরোজ শাওন, তানভিন সুইটি, ঊর্মিলা শ্রাবন্তী কর, শাহনূর, শামিমা তুষ্টি ফরম সংগ্রহ করেন। দ্বিতীয় ও তৃতীয় দিন মনোনয়ন পত্র কিনেছেন অভিনেত্রী রোকেয়া প্রাচী ও নায়িকা মাহিয়া মাহি। এবার সেই কাতারে যুক্ত হয়েছেন কণ্ঠশিল্পী ইভা আরমান। সংরক্ষিত নারী আসনের (ঢাকা -১৭) এর জন্য মনোনয়ন ফরম কিনেছেন কণ্ঠশিল্পী তিনি।

ইভা বলেন, আমাদের জননেত্রী যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে সংসদে যাবার সুযোগ দেবেন। আমি সব সময় আওয়ামী রাজনীতির সাথে আছি। মাননীয় প্রধানমন্ত্রী আমার আদর্শ। আমি তার দেখানো পথে হেটে যেতে চাই।

বার্তা বাজার/জে আই