পটুয়াখালীর গলাচিপায় যাত্রীবাহী বাস দূর্ঘটনায় বেল্লাল হোসেন (২২) ও রাহাত (২০) নামে দুই জন নিহত হয়েছে। ৮ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকাল সাড়ে চারটার দিকে আমখোলা ইউনিয়নের বাঁশবুনিয়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত বেল্লাল হোসেন গজালিয়া ইউনিয়নের মনির গাজীর ছেলে এবং রাহাত একই এলাকার ইসাদি গ্রামের রুহুল আমিনের ছেলে। এ দূর্ঘটনায় ৮/১০ জন যাত্রী আহত হয়েছেন।

এ ঘটনায় পরে জেলা প্রশাসক নূর কুতুবুল আলম, পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম, গলাচিপা উপজেলা নির্বাহী কর্মকর্তা মহিউদ্দিন আল হেলাল এবং গলাচিপা থানার অফিসার ইনচার্জ ওসি ফেরদৌস আলম খান ঘটনাস্থল পরিদর্শন করেন।

জানাগেছে, বিকাল সাড়ে চারটার দিকে পটুয়াখালী-গলাচিপা সড়কের বাশবুনিয়ায় বিপরীত দিক থেকে আসা গ্রীনলাইন পরিবহনের একটি বাসকে সাইড দিতে গিয়ে গলাচিপা থেকে পটুয়াখালীগামী ইমরান এক্সক্লুসিভ নামের ওই যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দলের সদস্যরা নিহত দুজনের লাশ উদ্ধার করে এবং আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠান।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ ওসি ফেরদৌস আলম খান জানান, এ ঘটনায় দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। ওছাড়া গাড়ির ড্রাইভার ও হেলপার পলাতক রয়েছে।

বার্তা বাজার/জে আই