মাদারীপুরে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কায় লেগে ১৫ জন আহত হয়েছে বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারী) দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুর ভূরঘাটা ও গোপালপুরের কুন্ডুবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের একজন বাদে সকলকে বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সুত্রে জানা যায়, দুপুরে কালকিনি উপজেলার ভূরঘাটা বাসস্ট্যান্ড থেকে ঢাকা-বরিশাল মহাসড়কে মায়ের দোয়া লোকাল পরিবহন ছেড়ে মাদারীপুরের উদ্দেশ্য রওনা দেয়। পথিমধ্যে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে কুন্ডুবাড়ী এলাকায় গাছের সাথে ধাক্কা লাগে। এসময় পরিবহন চালকসহ কমপক্ষে ১৫জন আহত হয়। এদের মধ্যে তৌহিদুল ইসলাম(৩৫), শুশান্ত মনোয়ারা (৪০), একা(২৭), তৌহিদুর (৫), অন্তর(২৫), সফিক(২৬), সোবাহান (৫০), মন্নান বেপারী(৮০) গুরুতর আহত হয়। এছাড়া অনেকের পরিচয় নিশ্চিত করা যায়নি।

কালকিনি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার খোকন জম্মাদ্দার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা ঘটনার সংবাদ জেনে ঘটনাস্থল থেকে কয়েকজনকে আহত অবস্থায় উদ্ধার করেছি। আমরা ঘটনাস্থলে পৌছানোর আগের অনেকেই স্থানীয়দের মাধ্যমে উদ্বার করা হয়েছে।

বার্তা বাজার/জে আই