সিরাজগঞ্জের তাড়াশ পৌরসভার বারোয়ারি বটতলা মহল্লায় তিনতলা একটি ফ্ল্যাটে একই পরিবারের তিনজনকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহতরা হলেন- তাড়াশ পৌরসভার কালিচরণ সরকারের ছোট ছেলে বিকাশ সরকার (৪৫), তার স্ত্রী স্বর্ণা রানী সরকার (৪০) ও মেয়ে তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী পারমিতা সরকার তুষি (১৫)।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকালে খবর পেয়ে মরদেহগুলো উদ্ধার করে পুলিশ। তবে পুলিশ ও স্থানীয়দের ধারণা সোমবার (২৯ জানুয়ারি) কোনো এক সময় হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, হত্যাকারীরা পরিকল্পিতভাবে গোপনে তাদেরকে হত্যা করে ফ্ল্যাটে তালা লাগিয়ে দেয়। এদিকে স্বজনরা দুদিন যাবত তাদের সাথে কোনো যোগাযোগ করতে না পেরে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ভোরে তালা ভেঙে মেঝে ও বিছানায় তাদের মরদেহ উদ্ধার করে।

শোকে মাতম নিহতের বড়ভাই প্রকাশ সরকার জানান, দুদিন ধরে বিকাশের কোনো খোঁজ না পেয়ে বিষয়টি পুলিশকে জানানো হয়। পরে পুলিশ আজ ভোরে বাসার দরজার তালা ভেঙে ঘরে প্রবেশ করে এমন হত্যাকাণ্ড দেখতে পায়। এসময় যারা এমন নৃশংস হত্যাকাণ্ড ঘটিয়েছ তাদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বার্তা বাজারকে বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের পরিবার দুদিন ধরে তাদের কোনো খোঁজ না পেয়ে বিষয়টি পুলিশকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তালা ভেঙে ঘরে ঢুকে দেখতে পায়, তাদেরকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বার্তাবাজার/এম আই