মুরাদনগরে উন্নয়নের ধারা ও চলমান শান্তি অব্যাহত রাখতে এলাকাবাসীর কাছে নৌকা প্রতীকে ভোট চাইলেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন।

বুধবার বিকালে উপজেলার রহিমপুর পঞ্চাঁয়ন শাহী ঈদগাহ মাঠে রামধনীমুড়া, চৌধুরীকান্দি, নিমাইকান্দি, নোয়াকান্দি পাঁচ গ্রামের উদ্যোগে আয়োজিত নির্বাচনী উঠান বৈঠকে তিনি এই কথা বলেন।

এসময় তিনি আরো বলেন মুরাদনগরে কারিগরি স্কুল ও কলেজ স্থাপনের মাধ্যমে আমরা শিক্ষাখাতে একটি নতুন দিগন্তের সূচনা করেছি। অচিরেই গোমতী নদীর উপরে সাড়ে তিনশ কোটি টাকা ব্যায়ে নান্দনিক ব্রীজ নির্মান করা হবে। ব্যবসায়ীরা চাঁদা মুক্তভাবে ব্যবসা করছে, শান্তিপূর্ণ পরিবেশে ও নির্ভয়ে মানুষ চলাফেরা করছে। এই উন্নয়ন ও শান্তি বজায় রাখতে উপস্থিত সর্বসাধারনের প্রতি ৭ তারিখ নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবদুল খালেকের সভাপতিত্বে ও সেচ্ছাসেবকলীগ নেতা সেলিম সরকারের সঞ্চালনায় এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন নবীপুর পশ্চিম
ইউপি চেয়ারম্যান জাকির হোসেন (ভিপি), ইউপি সদস্য আশ্রাফুল ইসলাম, কবির হোসেন, আবু কাউছার ভূইয়া, আবু তাহের ধনু, রহিপুর গ্রামের কামাল ভূইয়া, চৌধুরীকান্দি গ্রামের মাসুম ভূইয়া।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য আল আমিন বাদশাহ, সেচ্ছাসেবকলীগ নেতা আলাউদ্দিন, শাহ আলম,
ইউপি সদস্য ছবির হোসেন, কৃষকলীগ নেতা আনিছ মিয়া, হাবীবুর রহমান, খোকন মেম্বার, সাদেক ভূইয়া, আবুল কাশেম, আলমগীর ভূইয়া, মামুন মিয়া প্রমুখ।

বার্তাবাজার/এম আই