কুমিল্লার মুরাদনগরে এক মাহফিলে নৌকার প্রার্থী ইউসুফ আবদুল্লাহ হারুন এমপির বক্তব্য দানকালে মাহফিলের প্যান্ডেলে উপস্থিত শ্রোতারা বিরক্ত হয়ে হৈ হুল্লোর করে প্যান্ডেল থেকে বের হয়ে চলে যান।

এ সময় শ্রোতাদেরকে চুপ থাকাসহ চলে না যাওয়ার জন্য মাহফিল কর্তৃপক্ষ বারবার মাইকে অনুরোধ করলেও তা কানে তোলেননি দর্শক শ্রোতারা। রোববার রাতে উপজেলার আকবপুর ইউনিয়নের পান্ডুঘর দরবার শরীফের বার্ষিক মাহফিলে এ ঘটনা ঘটে।

একই সময়ে একই অনুষ্ঠানে বক্তব্য রাখেন ওই আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার। তবে এ নেতার বক্তব্যের সময় দর্শক শ্রোতা সবাই মনযোগসহকারে তার বক্তব্য শুনেন।

এদিন মঞ্চে দোয়া চেয়ে বক্তব্য শুরু করে জাহাঙ্গীর সরকার বলেন, আমরা দারিদ্র্যতা থেকে বেরিয়ে এসে উন্নত রাষ্ট্রের কাতারে যাচ্ছি। একশ্রেণির মানুষ এ উন্নয়নকে ভালো চোখে দেখছেন না। তারপরই নৌকার প্রার্থী ইউসুফ হারুন বক্তব্যের সময় উপস্থিত দর্শক শ্রোতার্ নিজেদের মধ্যে হৈ হুল্লোর করে বিরক্ত হয়ে প্যান্ডেল ছেড়ে চলে যান তারা।

এ বিষয়ে সেসময় মঞ্চে থাকা মুরাদনগর উপজেলা পরিষদের সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ আবদুল কাইয়ুম খসরু জানান, গত দশ বছরে এমপির শাসনামলে অনিয়ম ও দুর্নীতিসহ সাধারণ জনগণের অবমূল্যায়নের ক্ষোভে হয়তো দর্শকরা ক্ষুব্ধ হতে পারেন।

ওই অনুষ্ঠানে প্রধানবক্তা ছিলেন, ড. এনায়েত উল্লাহ আব্বাসী। তখন মাওলানা এনায়েত উল্লাহ আবাসী শ্রোতাদেন শান্ত করে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম সরকারের জন্য দোয়া করে প্রার্থীর সাথে সেল্ফী তুলেন।

বার্তাবাজার/এম আই