দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা ১১ (চৌদ্দগ্রাম) আসনে চিওড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি জসিম উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোজাফফর হোসেন পল্টু।

তিনি বলেন, জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রকে প্রতিহত করার জন্য এ নির্বাচন। যারা নির্বাচন বর্জন করে তারা জাতির শত্রু। অনুষ্ঠানে নৌকায় মনোনীত প্রার্থী কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক রেলপথ মন্ত্রী ও বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক মুজিব বলেন আল্লাহ যদি রহমত করে – আর আপনারা ভোট দিলে আমি পাশ করবো ইনশাআল্লাহ।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন, চৌদ্দগ্রাম উপজেলা আ‘লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জি এম মীর হোসেন মীরু, চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, জেলা আ’লীগের সদস্য কামাল উদ্দিন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এ বি এম এ বাহার, চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ রহমত উল্ল্যাহ বাবুল, চৌদ্দগ্রাম উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান এবি এম এ বাহার, সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মণ্ডলীর সদস্য আবু তাহেরসহ আ’লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দগণ।

বার্তাবাজার/এম আই