নোয়াখালী হাতিয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বি আর ডি বি এর নতুন কমিটিতে মোঃ মাঈন উদ্দিন সভাপতি ও মহি উদ্দিন মিস্টু সহ- সভাপতি নির্বাচিত হয়েছেন।

বুধবার (৬ ডিসেম্বর) সকালে বিআরডিবি ভবনে আনুষ্ঠানিক ভাবে নতুন নির্বাচিত ৭ সদস্যের এই কমিঠি ঘোষনা করা হয়।

উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি (বিআরডিবি) এর নির্বাচন পরিচালনা কমিঠির সভাপতি ও উপজেলা সমবায় কর্মকর্তা আলমগীর হোসেন সকল পদে প্রতিদ্বন্ধী প্রার্থী না থাকায় সবাইকে নির্বাচিত ঘোষণা করেন।

এর আগে গত ২নভেম্বর নির্বাচনের তফসিল ঘোষনা করা হয়। ১৩নভেম্বর ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। কিন্তু সভাপতি, সহ-সভাপতি সহ ৭টি পদে একজন করে মনোনয়নপত্র দাখিল করেন। এতে প্রতিদ্বন্ধী প্রার্থী না থাকায় সভাপতি, সহ-সভাপতি ও ৫জন সদস্য সবাইকে নির্বাচিত ঘোষনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন হাতিয়া পৌরসভার মেয়র কে এম ওবায়েদ উল্যা বিপ্লব, নির্বাচন পরিচালনা কমিঠির সভাপতি ও উপজেলা সমবায় কর্মকর্তা আলমগীর হোসেন, পল্লী উন্নয়ন কর্মকর্তা সফিকুল ইসলাম , নির্বাচিত সভাপতি মাঈন উদ্দিন, সহ-সভাপতি মহি উদ্দিন মিস্টু, সদস্য কামরুল ইসলাম মহব্বতসহ অন্যান্য কর্মকর্তারা।

এদিকে বিআরডিবির সভাপতি ইয়াসিন আরাফাত ব্যাক্তিগত কারনে পদত্যাগ করায় দীর্ঘদিন সহ-সভাপতি ইমাম উদ্দিন রিমন ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেন।

বার্তাবাজার/এম আই