চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) সংসদীয় আসনে স্বতন্ত্রপ্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম.এ মোতালেবের বিরুদ্ধে ঝাড়ু মিছিল ও কুশপুত্তলিকাও দাহ করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, মহিলা লীগ ও তাঁতী লীগের ব্যানারে মিছিলটি বটতলী স্টেশনস্থ চৌধুরী প্লাজা থেকে শুরু করে মহাসড়কের বটতলী মোটর স্টেশন হয়ে রশিদার পাড়া রাস্তার মাথা গিয়ে শেষ হয়।

এসময় বক্তরা সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতির পদে থেকে নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সরাসরি অবস্থান নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও জননেত্রী শেখ হাসিনার সঙ্গে চূড়ান্ত বেঈমানি করেছেন এমএ মোতালেব।

এই বেঈমানের আর একমুহূর্তও দলীয় কোনো পদে থাকার অধিকার নেই। অবিলম্বে তাকে সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতির পদ থেকে অব্যাহতি দিতে আমরা জননেত্রী শেখ হাসিনার প্রতি আবেদন জানাই।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুচ্ছফা চৌধুরী, নিবাস দাশ সাগর, কলাউজান ইউনিয়ন কৃষক লীগের সভাপতি ও কলাউজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.এ ওয়াহেদ, পুটিবিলা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পুটিবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন মানিক, আমিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম ইউনুছ, আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ নাজিম উদ্দিন, চরম্বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেলাল উদ্দিন, আওয়ামী লীগ নেতা এসএম জব্বার, এইচ.এম গণি সম্রাট, মিয়া মুহাম্মদ শাহজাহান, উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. জহির উদ্দিন।

এছাড়াও যুগ্ম-আহ্বায়ক ফজলে এলাহি আরজু, আবদুর হান্নান ফারুক, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুরুল হক নুনু, কৃষক লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম চৌধুরী , যুবলীগ নেতা মিকরাজ উদ্দির পিন্সু, সাইফুল ইসলাম, কাইছার হাসান বাপ্পি, লোহাগাড়া বটতলী শহর উন্নয়ন কমিটির সদস্য সচিব ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মো. মিজানুর রহমান মিজান, উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম আসিফুর রমান চৌধুরী, যুগ্ম-সম্পাদক বোরহান সোবহান, যুবলীগ নেতা ও বাংলাদেশ মেম্বার এসোসিয়েশন লোহাগাড়া শাখার সভাপতি ও সদর ইউপি সদস্য জাফর আলমসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, মহিলা লীগ ও তাঁতী লীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এম আই