মাগুরার শ্রীপুরের পথে-প্রান্তর মাগুরা-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড.সাইফুজ্জামান শিখরের জন্য দোয়া ও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট চেয়ে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন শ্রীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী জালাল উদ্দিন । প্রতিদিনের মতো সোমবার (২০ নভেম্বর) দুপুর থেকে শ্রীপুর সদর ইউনিয়ন ও গয়েশপুর ইউনিয়নের বিভিন্ন হাটবাজারে এই প্রচারণা চালান তিনি।

এসময় তার সাথে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুজন মাহমুদ,প্রচার সম্পাদক মো:পলাশ শেখ,গয়েশপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা রমজান বিশ্বাস,গয়েশপুর ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাকিম বিশ্বাস, সাধারণ সম্পাদক আকরাম হোসেন শেখসহ বিভিন্ন নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। প্রচারণায় তিনি মাগুরা জেলায় আ.লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের বর্ণনা সম্বলিত লিফলেট বিতরণ করেন।

কাজী জালাল বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর সানুগ্রহে এমপি সাইফুজ্জামানের চেষ্টায় মাগুরা জেলা রেল যোগাযোগের আওতায় আসছে। এছাড়া মেডিকেল কলেজ, শেখ কামাল আইটি পার্ক, চার লেন সড়কসহ নানা উন্নয়ন আমরা দেখতে পেয়েছি।

বিগত যেকোন সময়ের চেয়ে গত ৫ বছরে মাগুরা-১ আসনে সাইফুজ্জামান শিখর এমপি থাকায় জেলার আইন শৃঙ্খলা ভাল ছিলো। বিশেষ করে তিনি সংসদ সদস্য থাকা অবস্থায় বেশির ভাগ সময় তার নির্বাচনী এলাকায় কাটিয়েছেন। এ কারনে সাধারণ মানুষসহ ভোটারদের সাথে তার নিবিড় সর্ম্পক গড়ে উঠেছে। আগামী নির্বাচনে আমরা তাকেই দলীয় প্রার্থী হিসেবে দেখতে চাই।

বার্তা বাজার/জে আই