ঢাকার কেরানীগঞ্জে বসতবাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা ওই বাড়ি থেকে নগদ অর্থসহ প্রায় ৭ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে বলে জানান ভূক্তভূগীরা।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) ভোর সাড়ে চারটার দিকে দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের দিঘিরপাড় সুন্নাত নগর এলাকার আল হেলালের বাড়িতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী আল হেলাল জানান, বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে বাড়ির জানালার গ্ৰীল ভেঙ্গে ৭/৮ জন মুখোশধারী (বাহিরে ছিল ৫-৬ জন) একদল ডাকাত বাড়িতে প্রবেশ করে। পরে তার ভাই মামুন ও ভাতিজা সাকিবসহ তাকে গামছা ও ওড়না দিয়ে হাত-পা এবং মুখ বেঁধে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ঘরের আলমারি ও আসবাবপত্র ভেঙ্গে নগদ ৪ লাখ টাকাসহ ৩/৪ ভরি স্বর্ণ (চেইন আংটি, কানের দুল) ডাকাতি করে নিয়ে যায় তারা। এসময় চিৎকার করলে গুলি করে মেরে ফেলার হুমকি দেয় বলে জানান ভুক্তভোগীর ভাই আল মামুন। যাবার সময় বাহির থেকে দরজা এবং মেইন গেট আটকিয়ে পালিয়ে যায় ডাকাতদল।

দক্ষিণ কেরানীগঞ্জ থানা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহজামান বলেন, ডাকাতি হওয়া বাড়িটি পরিদর্শন করেছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।