বিএনপি-জামায়াতের অবৈধ অবরোধের প্রতিবাদে নাটোরের বাগাতিপাড়ায় বিক্ষোভ ও শোডাউন কর্মসূচী পালিত হয়েছে। এ কর্মসূচিতে অংশ নিয়ে বিএনপিকে সহিংসতা বন্ধের আহ্বান জানিয়েছেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

তিনি বলেছেন, লালপুর- বাগাতিপাড়ার মাটিতে বিএনপি কোনরকম সহিংসতা করলে তাদের অস্তিত্ব রাখা হবে না। যে কোন মূল্যে জনসাধারণের জানমাল রক্ষা করা হবে।

রোববার সকাল থেকে বাগাতিপাড়ার মালঞ্চি রেলগেট হতে দয়ারামপুর বাজার পর্যন্ত মোটর শোডাউন পরবর্তী বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন শহিদুল ইসলাম বকুল এমপি।

বকুল এমপি বলেন, আওয়ামী লীগ ছাড়া দেশ ও দেশের মানুষ অন্য কোন দলের কাছে নিরাপদ নয়।এটা দেশের মানুষকে বুঝতে হবে। আবেগতাড়িতভাবে দেশের শাসনভার সাম্প্রদায়িক ও মৌলবাদী গোষ্ঠীর হাতে তুলে দিলে দেশের মানুষ বড় ভুল করবে।তাই আগামী নির্বাচনে নৌকাকে জয়যুক্ত করতে হবে।আমরা রাজপথে থেকে বিএনপির সহিংসতা রুখে দেব।

এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল ইসলাম ঠান্টু, জেলা আওয়ামী লীগ সদস্য ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, সহ-সভাপতি আব্দুল ওহাবসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।

বার্তাবাজার/এম আই