নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেছেন, বিএনপির নির্বাচনে যাওয়ার মতো সাংগঠনিক অবস্থা নেই। তাই বিএনপি ষড়যন্ত্র করে সামরিক শাসন জারি করে বাংলাদেশে অনির্বাচিত সরকার কায়েম করতে চায়।’

এমপি বকুল বলেন, বাংলাদেশে বর্তমান যে উন্নয়ন হয়েছে এই উন্নয়ন দেখে তাদের মাথা খারাপ হয়ে গেছে। তাই তারা বাংলাদেশের বিরুদ্ধে বিদেশে ষড়যন্ত্র শুরু করেছে। শেখ হাসিনা সরকার ক্ষমতায় এসে এ জনপদের সাধারণ রিক্সা চালক, ভ্যান চালককে কোথাও চাঁদা দিতে হয় না। রাস্তা ঘাটে আগুনে পুড়ে মরতে হয় না। যাদের ঘর নেই তারা ঘর পেয়েছে।

এমপি বকুল আরো বলেন, রাস্তা-ঘাট শিক্ষা ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। উন্নয়নের অগ্রযাত্রা ধরে রাখতে ও স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার কোন বিকল্প নেই।’

শনিবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় নাটোরের লালপুরে আওয়ামী লীগের আয়োজনে উপজেলার গোপালপুর নর্থ বেঙ্গল সুগার মিলস হাই স্কুল মাঠে অনুষ্ঠিত উন্নয়ন ও শান্তি সমাবেশ এসকল কথা বলেন তিনি।

নর্থ বেঙ্গল সুগার মিলস হাই স্কুল মাঠের এই শান্তি সমাবেশ ছিল বিশাল সমাবেশ। মানুষে মানুষে ঠাসা ছিল সমাবেশ মাঠ। ওই মাঠে তিল ধারনের ঠাঁই ছিলনা। মুহু মুহু শ্লোগানে মুখরিত ছিল গোটা মাঠ। সবার মুখেই ছিল বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড। আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় দেখতে চান তারা। দুহাত তুলে আওয়ামী লীগের নৌকা মার্কা প্রতিকে ভোট দেয়ার অঙ্গিকার করেন সমাবেশ স্থলে উপস্থিত জনতা।

লালপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আ.স.ম মাহামুদুল হক মুকুলের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জয় এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্যদেন নাটোর জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অধ্যক্ষ বাবুল আকতার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ- সভাপতি বদিউর রহমান বদর, আওয়ামী লীগ নেতা খাইরুল বাসার ভাদু, গোপালপুর পৌর আওয়ামী লীগের একাংশের সাধারণ সম্পাদক রোকনুল ইসলাম প্রমুখ।

বার্তা বাজার/জে আই