কুষ্টিয়ার দৌলতপুরে প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে গৃহপালিত পশু ছাগল বিতরণ করা হয়েছে। শনিবার বেলা ১১টায় বিদ্যালয় চত্বরে শিক্ষার্থীদের আর্থিক সচ্ছলতার জন্য গৃহপালিত পশু বিতরণ করা হয়।

অনুষ্ঠানে দৌলতপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি শহিদুল ইসলামের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সালেহ মজলুম কবির পান্নার সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, কুষ্টিয়া- ১ দৌলতপুর আসনের সংসদ সদস্য আ ক ম সরওয়ার জাহান বাদশাহ এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এজাজ আহম্মেদ মামুন, সাংগঠনিক সম্পাদক ছাদিকুজ্জামান খান সুমন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, দৌলতপুর থানার পুলিশ পরিদর্শক তদন্ত রাকিব হাচান সহ স্থানীয় নেতা কর্মী ও সুধী জন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে উল্লেখ করেন, সমাজের সুবিধা বঞ্চিত পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে এগিয়ে নিতে সরকার কাজ করছে। আওয়ামিলীগ সরকার ক্ষমতায় থাকলে তাদের জন্য অনেক কিছুই হবে ইনশাআল্লাহ। এ সময় উপজেলা চেয়ারম্যান প্রতিবন্ধী বিদ্যালয় গুলো এম পি ও ভুক্তো করার দাবি জানান।

অনুষ্ঠানে বিদ্যালয়ের ২০ জন শিক্ষার্থীদের মাঝে ৪০টি ছাগল বিতরণ করা হয়।

বার্তা বাজার/জে আই