ফরিদপুরের আলফাডাঙ্গায় শেখ হাসিনা সরকারের তিন মেয়াদের উন্নয়ন প্রচারে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছেন ফিনল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন। একইসঙ্গে তিনি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেছেন।

রোববার বিকাল থেকে রাত পর্যন্ত উপজেলার হেলেঞ্চা বাজার, পাকুড়িয়া নতুন বাজার, টাবনি বাজার ও বানা বাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিগত ১৫ বছরের উন্নয়নের লিফলেট জনগণের মাঝে বিতরণ করেন তিনি।

লিফলেট বিতরণ ও গণসংযোগকালে বিভিন্ন পথ সভায় সাখাওয়াত হোসেন বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়। পদ্মা সেতু, মেট্রোরেল, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রসহ অসংখ্য উন্নয়ন। তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে শেখ হাসিনা যাকে নৌকা উপহার দিবেন সকল ভেদাভেদ ভুলে আমরা তার হয়ে কাজ করবো বলেও অঙ্গিকার ব্যক্ত করেন সাখাওয়াত হোসেন।

এসময় তার সঙ্গে স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী সাখাওয়াত হোসেন। এই আসনের তিন উপজেলা বোয়ালমারী-মধুখালী-আলফাডাঙ্গায় গণসংযোগ, উঠোন বৈঠক, প্রচার সভাসহ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে নিয়মিত শেখ হাসিনা সরকারের উন্নয়ন প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি।

বার্তা বাজার/জে আই