আনোয়ার হোসেন স্বপনকে আহবায়ক এবং লিয়াকত আলীকে সদস্য সচিব ঘোষণা করে ৭ সদস্য বিশিষ্ট লালমনিরহাট প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) লালমনিরহাট প্রেসক্লাব মিলনায়তনে পূর্বের কমিটি থেকে সংখ্যাগরিষ্ঠতার ভিত্তিতে এ আহবায়ক কমিটি গঠন করা হয়।

লালমনিরহাট প্রেসক্লাবের আহবায়ক হিসেবে যিনি দায়ীত্ব পেয়েছেন তিনি এটিএন বাংলা ও দৈনিক সমকালের প্রতিনিধি কাজ করছেন। যুগ্ম আহবায়ক হিসেবে দায়ীত্ব পেয়েছেন এস এম আবু হাসানাত রানা তিনি দ্য ফাইন্যান্সিয়াল এক্সপ্রেসের জেলা প্রতিনিধি এবং সদস্য সচিব দৈনিক নবচেতনা পত্রিকার প্রতিনিধি। এছাড়া দৈনিক প্রথম আলো প্রতিনিধি আবদুর রব সুজন, একাত্তর টেলিভিশন প্রতিনিধি উত্তম রায়, দ্য ডেইলি স্টার প্রতিনিধি এস দিলীপ রায়, চ্যানেল টুয়েন্টিফোর প্রতিনিধি মিলন পাটোয়ারী কমিটির সদস্য হিসেবে রয়েছেন।

উল্লেখ্য, দীর্ঘ সময় পেড়িয়ে গেলেও বিভিন্ন রকম সমস্যা থাকায় কমিটি বিহীন ছিল প্রেসক্লাব।তবে নতুন করা আহবায়ক কমিটি গঠন হওয়ায় কমিটিকে সাধুবাদ জানাচ্ছে অনেকেই, সেই সাথে নতুন সদস্য তালিকা ভুক্তি করে নির্বাচনের মাধ্যমে সঠিক নেতৃত্ব বাঁচাইয়ের দাবি জানিয়েছেন জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

বার্তাবাজার/এম আই