বিএনপি-জামায়াতের অযৌক্তিক তত্বাবধায়ক সরকারের দাবি ও দেশ বিরোধী অগ্নি-সন্ত্রাসের প্রতিবাদে নাটোরের লালপুরে গণমিছিল সমাবেশ করেছে আওয়ামী লীগ।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা সেচ্ছাসেবক লীগের আয়োজনে লালপুর পাইলট গার্লস হাই স্কুল মাঠে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্যদেন নাটোর-১ আসনের মনোনয়ন প্রত্যাশী, নাটোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী।

লালপুর উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মতিউর রহমান মতির সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্যদেন সাবেক ছাত্রনেতা ও নাটোর জেলা আওয়ামী লীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম।

অন্যদের মধ্যে বক্তব্যদেন নাটোর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধ আজবার আলী, আড়বাব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইমদাদুল হক মিলন, লালপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লাবনী সুলতানা প্রমুখ।

প্রতিবাদ সমাবেশ শেষে নাটোর-১ আসনের মনোনয়ন প্রত্যাশী ও নাটোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইসাহাক আলীর নেতৃত্বে দলীয় নেতাকর্মীদের নিয়ে লালপুর পাইলট গার্লস হাই স্কুলের গেইট থেকে একটি গণমিছিল বের হয়। গণমিছিলটি লালপুর ত্রিমোহনী চত্বরে এসে শেষ হয়। এসময় আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এম আই