কিশোরগঞ্জের ভৈরবে মোবাইলে ছবি তোলার সময় স্কুল পড়ুয়া এক শিক্ষার্থীকে মারধর করে মোবাইল ফোন, স্বর্ণের চেইন ও টাকা ছিনিয়ে নেয় একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র। এ ঘটনা প্রকাশ করলে তাকে মেরে ফেলার হুমকি দেয় ছিনতাইকারীরা।

গতকাল বুধবার বিকেলে পৌর এলাকার জগন্নাথপুর আউয়ালকান্দা সংলগ্ন রেল ব্রীজের কাছে ছিনতাইকারীদের কবলে পড়ে সর্বোচ্চ হারান ওই স্কুল শিক্ষার্থী।

ভুক্তভোগী শিক্ষার্থী তমাল দেবনাথ তূর্জ্য শহরের সরকারি কেবি পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ও আমলাপাড়া গ্রামের এডভোকেট কাজল দেবনাথের ছেলে। কাজল দেবনাথ কিশোরগঞ্জ জজ কোর্টের আইনজীবী।

এবিষয়ে ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা এড. কাজল দেবনাথ বাদী হয়ে গতকাল বুধবার রাত ১১টার দিকে অজ্ঞাতনামা ৪জনকে অভিযুক্ত করে ভৈরব থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে জানাযায়, বুধবার বিকেল ৫টার দিকে নিজ বাড়ি শহরের আমলাপাড়া থেকে রেললাইনের উপর দিয়ে আওয়ালকান্দা যাওয়ার পথে আওয়ালকান্দা সংলগ্ন রেল ব্রীজের কাছে ছবি তোলার সময় ছিনতাইকারীদের কবলে পড়ে।

এসময় চারজন অজ্ঞাতনামা ছিনতাইকারী দেশীয় অস্ত্র সুইচ গিয়ার ও কিরিচ দিয়ে ভয় দেখিয়ে শিক্ষার্থীর হাতে থাকা একটি আইফোন-১৪ প্রো, গলায় থাকা ১০আনা ওজনের একটি স্বর্ণের চেইন ও বুক পকেটে থেকে নগদ ৩ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং মারধর করেন। এঘটনা কাউকে জানালে মেরে ফেলারও হুমকি দেয় ছিনতাইকারীরা। এসময় ভুক্তভোগী শিক্ষার্থীর চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা দৌড়ে পালিয়ে যায়।

এঘটনার তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানান ভুক্তভোগীর পিতা এডভোকেট কাজল দেবনাথ। এ বিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ মাকছুদুল আলম বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বার্তা বাজার/জে আই