বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান এমপি বলেন, আপনারা ফুটবল মাঠে ফাউল করেন নাই কিন্তু রাজনীতিতে অনেকেই ফাউল খেলে। শেখ হাসিনা ক্ষমতায় আসার পর বাংলাদেশ বিশ্বকাপ ফুটবল খেলতে পেরেছে।

রোববার (১০ সেপ্টেম্বর) বিকেলে মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট পূর্ব স্বরমঙ্গল যুব সমাজের উদ্যোগে আয়োজিত ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, আপনাদেরও ভবিষ্যতে আরো ভালো খেলার জন্য বেশি করে প্রাকটিস করতে হবে। তবে বিজয়ী ও পরাজিত উভয় দলই ভালো খেলেছেন। পরিচ্ছন্ন একটা খেলা উপহার দেওয়ার জন্য আপনাদেরকে ধন্যবাদ।

এ অনুষ্ঠানে স্থানীয় সাংসদ প্রতিনিধি আ.ফ.ম ফুয়াদ-এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহীন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক (একাংশ) শাহাবুদ্দিন সাহা মিয়া, যুগ্ম-আহবায়ক ফরিদা হাসান পল্লবী, উপজেলা যুবলীগের সভাপতি শাহীন চৌধুরী, সহ-সভাপতি রাহাত মৌলভী, পৌরসভার কাউন্সিলর উজির শেখ ও বাবলু বাঘাসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী প্রমুখ।

বার্তাবাজার/এম আই