সাভার উপজেলার মাসিক আইন-শৃঙ্খলা সভা ও উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৮ আগস্ট) দুপুরে সাভার উপজেলা পরিষদের সভাকক্ষ ‘বিজয় ৭১’ এ সভা দু’টি সম্পন্ন হয়।

সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব এর সভাপতিত্বে উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন- সাভার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মাজহারুল ইসলাম, সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদা, সাভার উপজেলা প্রকৌশলী তরুন কুমার বৈদ্য, সাভার উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খান, মহিলা ভাইস-চেয়ারম্যান ইয়াসমিন আক্তার সুমি প্রমুখ সহ সাভার উপজেলাধীন বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

এদিকে, উপজেলা পরিষদের সভাকক্ষে সাভার উপজেলার মাসিক আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। সাভার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মাজহারুল ইসলাম এর সভাপতিত্বে সভা সম্পন্ন হয়।

সভায় এসময় এই কমিটির উপদেষ্টা সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এম আই