কুষ্টিয়া কুমারখালী শিমুল তেল পাম্পের সামনে প্রাইভেটকার লাটাহাম্বা ও মোটরসাইকেল গাড়ির সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে মোটরসাইকেল ও বাইসাইকেল চালক আহত অবস্থায় কুমারখালী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শনিবার ( ১৫ জুলাই) সকাল ১০ টা ৩০ মিনিটের কুষ্টিয়া – রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের কুমারখালী বাস টার্মিনাল সংলগ্ন এলাকায় শিমুল তেল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় কুমারখালী সদকী ইউনিয়নের বাটিকামারা গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে লিয়াকত আলী (৪৫) ও শিলাইদাহ ইউনিয়নের আড়পাড়া গ্রামের মোঃ ইউনুস আলীর ছেলে মোঃ নয়ন শেখ (২২)।

স্থানীয়দের ভাষ্য মতে, প্রাইভেটকার চাকা পাম্চার হয় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয় এই সময় মোটরসাইকেল টি বাইসাইকেলটিকে ধাক্কা দেয় । মূহুর্তে প্রাইভেটকারটি লাটাহাম্বা গাড়িটিকে ধাক্কা দিলে এই দুর্ঘটনাটি ঘটে। আহতদের উদ্ধার করে তাঁরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসা চলছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আকিবুল ইসলামের সঙ্গে কথা হলে তিনি জানান, সড়কে দুর্ঘটনার আহতদের হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। গাড়ি গুলো থানায় আনা হয়েছে। কেউ অভিযোগ দায়ের করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বার্তাবাজার/রাহা