ঢাকা জেলা পুলিশ সুপারের উদ্যোগে পুলিশ সদস্যদের মেডিকেল চেকাপের জন্য মেডিকেল ক্যাম্প উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুলাই) সকাল ১২ টায় কেরানীগঞ্জ মডেল থানায় এই মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান (পিপিএম)।

তিনি সাংবাদিকদের বলেন, ঢাকা জেলার প্রতিটি থানায় মাসে ১দিন করে এই মেডিকেল ক্যাম্পের কার্যক্রম চলমান থাকবে। পুলিশ সদস্যদের কর্মব্যস্ততার মধ্যে নিজেদের অসুস্থতার কথা অনেক সময় মনে থাকেনা। সেই দিক বিবেচনা করেই এই মহৎ উদ্যোগ।

এ সময় উপস্থিত ছিলেন, কেরানীগঞ্জ (সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার শাহবুদ্দিন কবীর, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ নূর আলম, ঢাকা জেলা (দক্ষিণ) ট্রাফিক পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা পীযুষ মালো, কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ, দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাহ জামান, ঢাকা জেলা দক্ষিণ (ডিবি) অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল মামুন সহ পুলিশ কর্মকর্তাবৃন্দ, পুলিশ সদস্য ও সাংবাদিকবৃন্দ।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মামুন অর রশিদ বলেন, ঢাকা জেলা তথা বাংলাদেশেই এই প্রথম যে, পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান (পিপিএম) -বার মহাদয়ের উদ্দ্যেগে পুলিশ সদস্যদের মাসে ১ দিন মেডিকেল ক্যাম্পের মাধ্যমে চিকিৎসা সেবা পাওয়ায় সকলে খুশী।

বার্তাবাজার/রাহা