সীমানা নিয়ে বিরোধের জেরে প্রতিবেশীর পক্ষ নিয়ে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের (ইউপি) সদস্য মোঃ নুরুজ্জামান (নুর) কর্তৃক পশু ডাঃ মোঃ মোয়াজ্জেম হোসেনের বাড়ির উঠানে মারপিট ও হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে ওই ইউপি সদস্যের বিরুদ্ধে।

শুক্রবার (৭ জুলাই) সকাল ১০টার দিকে ওই ইউনিয়নের শিলাইকুঠি গ্রামের ইউনিয়ন প্রাণিসম্পদ অধিদপ্তরের এটি আই প্রতিনিধি মোঃ মোয়াজ্জেম ডাক্তারের বাড়ির উঠানে এই হামলা ও মারপিটের ঘটনা ঘটে।

পশু ডাক্তার মোয়াজ্জেম বলেন, আমার বাড়ীর সিমানাতে আমি গাছ লাগিয়েছিলাম, আমার বাড়ীর পাশের বাড়ীর লোকজন গাছটি উঠিয়ে দেয়। এই নিয়ে তাদের সাথে কথা কাটাকাটি হয়। ওই সময়ে নুর মেম্বার আসে, রাগান্বিত হয়ে অকর্থ ভাষায় গালিগালাজ করিতে থাকেন আমাকে। আমি সম্মানের সহিত মেম্বারের সাথে কথা বলি। আমার কথা বুঝে না উঠার আগেই তিনি আমার গালে চর মারে থাকেন। ঠিক ওই সময়ে দৌড়ে পালিয়ে যায়। আমাকে অন্যায় ভাবে কেন মারলো। আমি তার বিচার চাই। আমি যদি অপরাধ করে থাকি, তাহলে আমার বিরুদ্ধে যেকোন জায়গায় অভিযোগ দাখিল করবে। কিন্তু আমার গায়ে কেন হাত তুলবে। এটার সুষ্ঠ বিচার চাচ্ছি।

এ বিষয়ে নুর মেম্বারের সাথে কথা বলা হলে তিনি বলেন, তিনি মারপিটের কথা স্বিকার করেন। উপজেলা নির্বাহী অফিসারের সাথে মুঠো ফোনে কথা বলা হলে তিনি বলেন, অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তাবাজার/এম আই