পটুয়াখালীতে অজ্ঞান পার্টির ৩ সক্রিয় সদস্যকে গ্রেফতার করে পুলিশ। ৬ জুলাই বৃহস্পতিবার দুপুরে প্রেস ব্রিফিংয়ে জেলা পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম বিপিএম পিপিএম এ তথ্য নিশ্চিত করেন।

এ ঘটনায় গ্রেফতারকৃতরা হলো, পটুয়াখালী অ্যাম্বুলেন্স মালিক সমিতির সদস্য মাহাতাব হোসেন (৩৯) রাশেদুল মৃধা (৩২) এবং লাউকাঠী ইউনিয়নের মৃত্যু দিলীপ কর্মকারের ছেলে রতন কুমার কর্মকার। এদিকে মাহাতাবকে ৫ জুলাই গভীর রাতে শহরের চৌরাস্তা, রাশেদুলকে গলাচিপার বোয়ালিয়া এবং রতন কুমার কর্মকারকে শহর থেকে গ্রেফতার করা হয়। এসময় তাদের থেকে চোরাই মাল থ্রি পিচ, স্বর্ণালংকার, মোবাইল, ঘর ভাঙ্গার যন্ত্রপাতি, চাকু, খেলনা পিস্তল, চোরাই মটরসাইকেল, চেতনানাশক ঔষধ, মাক্স, মাঙ্কিটুপি উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, গত ৯ জুন দুমকিতে নাকে চেতনানাশক স্প্রে দিয়ে জসিম উদ্দিন নামে এক ব্যক্তির বাসা থেকে প্রায় ১০ ভরি স্বর্ণালংকার, নগদ ১ লক্ষ টাকা এবং একটি এ্যান্ড্রোয়েট ফোন নিতে চলে যায় অজ্ঞান পার্টির সদস্যরা। পরে এ ঘটনায় গত ৪ জুলাই ভুক্তভোগী জসিম উদ্দিন দুমকি থানায় বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। যার মামলা নম্বর ০৩।

পটুয়াখালী জেলা পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম বিপিএম পিপিএম জানান, এঘটনায় বর্তমানে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও বাকি সদস্যদের ধরতে অভিযান চলছে বলে জানান তিনি।

বার্তাবাজার/রাহা